দক্ষ আইটি এর কোর্স এর প্রশ্ন উত্তর পর্ব

হ্যাঁ !!! আপনি অবশ্যই শিখতে পারবেন। কারণ আমাদের কোর্সগুলো একজন নতুন ফ্রিলান্সারদের কথা চিন্তা করেই করা হয়েছে।

অনলাইন থেকে টাকা ইনকাম করার কোন লিমিট নেই। আপনি যত ভালোভাবে কাজ শিখবেন ও কাজ করবেন এবং যত বেশি সময় আপনি এই কাজের পেছনে ব্যয় করবেন,আপনার ইনকাম তত বেশি হবে।আমাদের এমন অনেক ছাত্র আছে যারা ঘরে বসেই অনলাইনে কাজ করার মাধ্যমে প্রতি মাসে ২ থেকে ৩ লক্ষ টাকার অধিক ইনকাম করছে।

কোর্স শেষ করতে আশা করি ১ সপ্তাহের মতো লাগবে

শুধুমাত্র ট্রেইনিং করিয়ে আয় করা আমাদের একমাত্র লক্ষ্য নয় ।আমরাই একমাত্র ইনস্টিটিউট যারা স্টুডেন্টদের লাইভ ইনকাম প্রুফ শেয়ার করে থাকি আমাদের চ্যানেল এ কোনো স্ক্রিন শর্ট এ আমরা বিশাসী না ।আপনি হয়তো অনেক ভিডিও দেখেছেন যারা একটা স্ক্রিনশর্ট দিয়া বলে অমুক এতো টাকা, তমুক এত টাকা, আয় করছে। আসলে স্ক্রিনশর্ট এডিট করা যায় কিন্তু আমরা একেবারে স্টুডেন্টদের একাউন্ট এ ডুকে লাইভ দেখাইয়া দেই কত খরচ করছে এবং কত আয় হয়েছে আমার একটা আলাদা স্টুডেন্ট লাইভ ইনকাম প্রুফ প্লে লিস্ট ই আছে দেই । অত্যন্ত সহজ ভাবে বোঝানোর চেষ্টা করে থাকি।
এইটা নির্ভর করে আপনি কতটুকু সিরিয়াস কাজে ।তবে আমার সব স্টুডেন্টদের রিভিউ করলে দেখতেই পাই যে ,তারা ৩ থেকে ৪ দিন এর মধ্যে ইনকাম শুরু করতে পেরেছে

আপনি যদি শুধু সি পি এ অফার প্রোমোটে করেন ,তাইলে মিনিমাম ৩০ থেকে ৪০ ডলার হইলে একটা উইনিং অফার বের করতে পারবেন এবং যদি সেল অফার প্রোমোটে করেন তাইলে বেশি লাগবে ।তবে শুরু অবস্থায় সি পি এ দিয়া শুরু করে দক্ষতা অর্জন করে তারপর সেল অফার প্রোমোটে করবেন ।

জী না ! আমরা দেখাইয়া দেয় কিভাবে একাউন্ট অপ্প্রভ পাবেন বাংলাদেশ থেকে

আমার পরামর্শ হচ্ছে ট্রাফিক ভালো ভাবে বুজার জন্য এবং পেইড মার্কেটিং ভালো লাভ করার জন্য ফ্রি মার্কেটিং শুরু করা ভালো

আমি যে প্রভেন মেথড গুলু শেয়ার করেছি ,প্রতি মাসে ১০০ ডলার আয় করতে হলে প্রতিদিন ১ ঘন্টায় যথেষ্ট বলে আমি মনে করি

আমাদের কোনো ভিডিও লেসন ডাউনলোড করে অন্য কোথায় শেয়ার করলে বা বিক্রি করলে আমরা বাংলাদেশ কপি রাইট আইনে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নিবো! নিম্নে বাংলাদেশ এর কপিরাইট আইন সম্পর্কে দেখুন http://copyrightoffice.gov.bd

50% Discount LIVE Now For All Courses