কিভাবে কোর্স অর্ডার করবেন? পদ্ধতি জানতে নিচের ভিডিও দেখুনঃ

✦ কোর্স সম্পর্কিত কিছু প্রশ্নের উওর ✦

হ্যাঁ !!! আপনি অবশ্যই শিখতে পারবেন। কারণ আমাদের কোর্সগুলো একজন নতুন ফ্রিলান্সারদের কথা চিন্তা করেই করা হয়েছে।

অনলাইন থেকে টাকা ইনকাম করার কোন লিমিট নেই। আপনি যত ভালোভাবে কাজ শিখবেন ও কাজ করবেন এবং যত বেশি সময় আপনি এই কাজের পেছনে ব্যয় করবেন,আপনার ইনকাম তত বেশি হবে।আমাদের এমন অনেক ছাত্র আছে যারা ঘরে বসেই অনলাইনে কাজ করার মাধ্যমে প্রতি মাসে ২ থেকে ৩ লক্ষ টাকার অধিক ইনকাম করছে।

জ্বি, অবশ্যই সম্ভব! ভিডিও লেসন/টিউটোরিয়াল হচ্ছে একটি ডিজিটাল শিক্ষা মাধ্যম। যদি লক্ষ্য করি, উন্নত বিশ্বে অনেক আগে থেকেই ডিজিটাল শিক্ষা মাধ্যম অত্যন্ত জনপ্রিয়। এছাড়া যে কোন সমস্যা বা বুঝতে অসুবিধা হলে সার্বক্ষনিক আমাদের সাপোর্ট তো থাকছেই।আর আমার ভিডিও লেসন গুলু এমন ভাবে তৈরি করা যেন যে কেউ সহজে বুজতে পারে তাই দুচ্চিন্তার কোনো কারণ নেই ।

আমরা সবসময় চেষ্টা করি সঠিক প্রশিক্ষণ প্রদান করতে, যেন একজন শিক্ষার্থী প্রশিক্ষণের পর ডিজিটাল এ ক্যারিয়ার মার্কেটিং(সি পি এ/এফিলিয়েট মার্কেটিং ) গড়তে পারে।একজন বিগেইনার যখন অনলাইনে ক্যারিয়ার গড়তে চায় তার সব থেকে বেশি প্রয়োজন হয় পর্যাপ্ত সাপোর্ট। সে জন্যই আমরা চেষ্টা করি কোর্সে করা সকল পেইড মেম্বার দের যে কোন সমস্যায় Whatsapp ,Skype, TeamViewer, AnyDesk এর মাধ্যমে লাইভ বিশেষ সাপোর্ট প্রদান করতে। এর বাইরেও রয়েছে প্রাইভেট বিশেষ অনলাইন সাপোর্ট গ্রুপ।

আপনি দক্ষ আইটি এর যে কোন কোর্সে লাইফটাইম অ্যাকসেস পাবেন এবং সেই কোর্সের পরবর্তী সকল আপডেট সম্পূর্ণ ফ্রি পাবেন। প্রতিটি লেসন লাইফটাইম ও আনলিমিটেড বার দেখা যাবে।এছাড়া কোর্স সম্পর্কিত যে কোন সমস্যায় লাইফটাইম হেল্প/সাপোর্ট তো পাচ্ছেনই ।

কোর্স শেষ করতে আশা করি ১ সপ্তাহের মতো লাগবে

শুধুমাত্র ট্রেইনিং করিয়ে আয় করা আমাদের একমাত্র লক্ষ্য নয় ।আমরাই একমাত্র ইনস্টিটিউট যারা স্টুডেন্টদের লাইভ ইনকাম প্রুফ শেয়ার করে থাকি আমাদের চ্যানেল এ কোনো স্ক্রিন শর্ট এ আমরা বিশাসী না ।আপনি হয়তো অনেক ভিডিও দেখেছেন যারা একটা স্ক্রিনশর্ট দিয়া বলে অমুক এতো টাকা, তমুক এত টাকা, আয় করছে। আসলে স্ক্রিনশর্ট এডিট করা যায় কিন্তু আমরা একেবারে স্টুডেন্টদের একাউন্ট এ ডুকে লাইভ দেখাইয়া দেই কত খরচ করছে এবং কত আয় হয়েছে আমার একটা আলাদা স্টুডেন্ট লাইভ ইনকাম প্রুফ প্লে লিস্ট ই আছে দেই । অত্যন্ত সহজ ভাবে বোঝানোর চেষ্টা করে থাকি।
আপনাকে নির্দিষ্ট কোন বিষয়ে ডিগ্রি ধারি হতে হবেনা। তবে কম্পিউটার, ইন্টারনেট সম্পর্কে আপনার প্রাথমিক ধারণা থাকতে হবে।
এইটা নির্ভর করে আপনি কতটুকু সিরিয়াস কাজে ।তবে আমার সব স্টুডেন্টদের রিভিউ করলে দেখতেই পাই যে ,তারা ৩ থেকে ৪ দিন এর মধ্যে ইনকাম শুরু করতে পেরেছে

আপনি যদি শুধু সি পি এ অফার প্রোমোটে করেন ,তাইলে মিনিমাম ৩০ থেকে ৪০ ডলার হইলে একটা উইনিং অফার বের করতে পারবেন এবং যদি সেল অফার প্রোমোটে করেন তাইলে বেশি লাগবে ।তবে শুরু অবস্থায় সি পি এ দিয়া শুরু করে দক্ষতা অর্জন করে তারপর সেল অফার প্রোমোটে করবেন ।

জ্বি না, আমরা কখনো কাওকে ইনকামের গ্যারান্টি দেইনা।আমরা ইনকাম গ্যারান্টি না দিলে ও, আমাদের এতো  এতো সফল স্টুডেন্টদের ইনকাম শেয়ার করেছি আমার চ্যানেল এ, যা অনেকে ১০০ % ইনকাম গ্যারান্টি  দিয়া পারে না ।দক্ষ আইটি  আপনাকে পরিপূর্ন কাজ শিখাবে, আপনার কাজের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে এবং সঠিক গাইডলান প্রদান করবে, কিন্তু ইনকাম মূলত নির্ভর করে স্টুডেন্টদের কাজের দক্ষতার উপর। আমরা হয়তো বিভিন্ন যায়গায়/বিজ্ঞাপনে দেখে থাকি ১০০% ইনকাম গ্যারান্টি! এ বিষয়ে দক্ষ আইটি  এর মতামত হচ্ছে, এটি একটি সূক্ষ্ম প্রতারনা! তারা মূলত আপনাকে মিথ্যা প্রলোভন দেখিয়ে আকৃষ্ট করার চেষ্টা করছে।

.

আপনি এটা জেনে খুশি হবেন যে, দক্ষ আইটি এর কোর্স এবং গাইডলাইন ফলো করে বর্তমানে আমাদের অনেক স্টুডেন্স অনলাইনে এবং হাজার হাজার ডলার আয় করেছে  এবং  সফল ক্যারিয়ার গড়তে পেরেছে যা অনেক ভিডিও আমার চ্যানেল এ রয়েছে

জী না ! আমরা দেখাইয়া দেয় কিভাবে একাউন্ট অপ্প্রভ পাবেন বাংলাদেশ থেকে

আমার পরামর্শ হচ্ছে ট্রাফিক ভালো ভাবে বুজার জন্য এবং পেইড মার্কেটিং ভালো লাভ করার জন্য ফ্রি মার্কেটিং শুরু করা ভালো

আমি যে প্রভেন মেথড গুলু শেয়ার করেছি ,প্রতি মাসে ১০০ ডলার আয় করতে হলে প্রতিদিন ১ ঘন্টায় যথেষ্ট বলে আমি মনে করি

না, কারো সাথে শেয়ারে কোর্স কিনা যাবেনা। আপনি যখন কোর্স কিনবেন সেই কোর্সের অ্যাকসেস শুধুমাত্র (এক জনকে) আপনাকেই দেওয়া হবে। আপনি আপনার ইউজার আইডি/পাসওয়ার্ড কারো সাথে শেয়ার করতে পারবেন না, যদি কোনো ভাবে আমরা জানতে পারি ,তাহলে আপনার একাউন্ট স্তায়ী সাসপেন্ড করা হবে ।

না, আপনি আমাদের কোর্সের কোন ভিডিও ডাউনলোড করতে পারবেন না। আমাদের সব গুলো ভিডিও কপিরাইট এবং ডাউনলোড প্রটেক্টেড। যেহেতু আপনি কোর্সের আনলিমিটেড ও লাইফটাইম অ্যাকসেস পাচ্ছেন সেজন্য ভিডিও ডাউনলোড করে রাখার প্রয়োজন হবেনা।

দক্ষ আইটি এর সকল ভিডিও লেসন বাংলাদেশ সরকার কর্তৃক প্রনীত কপিরাইট আইন দ্বারা প্রোটেক্টেড । কোন অবস্থাতেই কোর্সের কোন ভিডিও বা অংশবিশেষ কপি/নকল করা, সোশ্যাল মিডিয়াতে আপলোড করা, বন্ধুর সাথে শেয়ার করা কিংবা টাকার বিনিময়ে পুনরায় বিক্রি করা আইনত দন্ডনিয় অপরাধ । কারো বিরুদ্ধে এমন কোন তথ্য পাওয়া গেলে, বিনা নোটিশে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো ।জাতীয় কপিরাইট আইন লঙ্ঘনের শাস্তি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ http://copyrightoffice.gov.bd

দক্ষ আইটি থেকে কোর্স অর্ডার পদ্ধতি অত্যন্ত সহজ। প্রথমে আপনি যে কোর্স অর্ডার করবেন সেই কোর্সটি ওপেন করুন এরপর Buy Now বাটনে ক্লিক করে পরবর্তি ধাপ গুলো অনুসরণ করুন। এবং সব শেষে bKash/Rocket /Nagad এর মাধ্যমে কোর্স ফি পরিশোধ করে অর্ডার সম্পূর্ন করুন।এরপর কিছুক্ষন এর মধ্যেই আপনার এ আমাদের ভিডিও লেসন গুলু দেখতে পাবেন ।
কিভাবে কোর্স অর্ডার করবেন বিস্তারিত জানতে এই ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেনঃ CLICK HERE

CPA FREE Marketing Mastery Course এ ৭০% ডিসকাউন্ট পাচ্ছেন ! এখনই Order করুন